বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড মাইলসের দীর্ঘ সময়ের ভোকাল, সুরকার ও গীতিকার শাফিন আহমেদ মারা গেছেন। যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ছয়টার পরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

শাফিন আহমেদের চলে যাওয়ায় বিষাদে ভরেছে চিত্রতারকাদের টাইমলাইন।  তার মৃত্যুর খবরের মধ্যে ভেসে আসে এক গুঞ্জন। চাউর হয় জনপ্রিয় চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল মারা গেছেন। তবে বিষয়টি ছিল গুজব। রুবেল নিজেই নিশ্চিত করেছেন।

 

এই টালিউড নায়ক বলেন, ‘কী এক বিপদে পড়েছি, সবাই শুধু ফোন দিয়ে জানতে চাইছেন, আমি মারা গেছি কিনা। আমার মৃত্যুর খবরটি গুজব। এখনো ভালো আছি, সুস্থ আছি।’

তিনি আরও বলেন, ‘কী আর বলব বলেন! গুজবের মাধ্যমে আমাকেও মেরে ফেলা হয়েছে! এটা আবার অনেকেই শেয়ারও করেছেন। তাদের শেয়ার করার আগে যাচাই করা উচিত ছিল। যে কারণে এই দুই দিন ধরে একের পর এক ফোন পাচ্ছি। দুই দিন ধরে বিভিন্ন দেশে থেকে আমাকে ফোন দিয়ে জানতে চাইছেন, আমি নাকি মারা গেছি। শুধু আমি নয়, আমার স্ত্রীকেও ফোন দিয়ে আত্মীয়স্বজনেরা একই কথা জানতে চাইছেন। ভক্তরাও উদ‌গ্রীব। এখন সবাইকে বলতে হচ্ছে, আমি জীবিত আছি, সুস্থ আছি।’

একটি ভিডিওর মাধ্যমে রুবেলের মৃত্যুর গুজবটি ছড়িয়েছে। যেখানে রুবেলের নামের আগে ব্যবহার করা হয়েছে প্রয়াত শব্দটি। এরপর-ই ছড়ায় গুজব। যার লাগাম টানতে কথা বলেন নায়ক নিজেই।